মহান মে দিবসে জাসদ শ্রমিক জোটের আয়োজনে র‌্যালী ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:২৬ অপরাহ্ণ, মে ১, ২০২৩

স্টাফ রিপোর্টা: “শ্রমিক-মালিক ঐক্য গড়ি, স্মাট বাংলাদেশ গড়ে তুলি” এই শ্লোগানকে সামনে রেখে (০১ মে) সোববার সকালে মহান মে দিবস উপলক্ষে ময়মনসিংহে মদন বাবু রোডস্থ জাসদ দলীয় কার্যালয়ে জাতীয় শ্রমিক জোটের আয়োজনে শ্রমিক সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়।
সমাবেশ ও র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাসদের সভাপতি এডভোকেট গিয়াস উদ্দিন এবং উদ্বোধন করেন জাসদ কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক এডভোকেট সাদিক হোসেন।


জাতীয় শ্রমিক জোটের ময়মনসিংহ অঞ্চল শাখার সভাপতি শামসুল আলম খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জাসদ মহানগর শাখার সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, কেন্দ্রীয় কমিটি সদস্য বাবু রতন সরকার, জেলা জাসদের যুগ্ন সাঃ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম চুন্ন, সাংগঠনিক সম্পাদক এডভোকেট শিব্বির আহমেদ লিটন, মহানগর জাসদের সাধারণ সম্পাদক শেখ মিজানুর রহমান তাপস, মহানগরের যুগ্ন সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহ নেওয়াজ লিটন, জাতীয় শ্রমিক জোটের ময়মনসিংহ জেলা শাখার সভাপতি আশরাফুল হক হিরা, মহিলা বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা মিমি প্রমুখ বক্তব্য রাখেন।
এর আগে মহান মে দিবস উপলক্ষে জাসদ দলীয় কার্যালয় প্রাঙ্গন থেকে লাল পতাকা হাতে একটি র‌্যালী অনুষ্ঠিত হয়। র‌্যালীটি দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। র‌্যালীতে জাসদ জেলা ও মহানগর শাখার নেতৃবৃন্দ ছাড়াও জাসদ নেতা শহিদুল ইসলাম শহিদ, এডভোকেট অহেদুজ্জামান, নজরুল ইসলাম দুলালসহ জাতীয় শ্রমিক জোটের নেতাকর্মী অংশ গ্রহণ করেন।