তারাকান্দায় ট্রাকের ধাক্কায় ২ জন ও গাড়ী চাপায় পথচারী নিহত

প্রকাশিত: ২:৫৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২৩

তারাকান্দা/গৌরীপুর প্রতিনিধি ঃ
ময়মনসিংহ-নেত্রকোণা মহাসড়কের তারাকান্দা উপজেলার ভান্ডারি মোড় এলাকায় মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ট্রাকের ধাক্কায় মাহেন্দ্র লরিগাড়ী উল্টে দুইজন নিহত হন। নিহতরা হলেন জেলার হালুয়াঘাট উপজেলার ধারা ইউনিয়নের কুড়য়াপাড়া গ্রামের সাব্বির হোসেন (১৪) ও একই এলাকার রাজিব মিয়া (২৫)। নিহত সাব্বির হোসেন কুতিউড়া কুড়–য়াপাড়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।
অপরদিকে গৌরীপুর- বেখৈরহাটি সড়কের অচিন্তপুর ইউনিয়নে গাড়ী চাপায় পথচারী আব্দুর রাজ্জাক (৫৫) গুরুত্বর আহত হয়। তাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা. লামিয়া ইসলাম যুথি।
শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ সুত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ইট বোঝাই মাহেন্দ্র লরি গাড়ী নেত্রকোণা যাচ্ছিল। গাড়িটি তারাকান্দা উপজেলার ভান্ডারি মোড় এলাকায় পৌঁছলে মাহেন্দ্র লরি গাড়ি নিয়ে একটি মাহেন্দ্র লড়িকে ট্রাক ধাক্কা দেয়। ট্রাকের ধাক্কায় লরিগাড়ীটি উল্টে গেলে এ গাড়িতে থাকা সাব্বির ও রাজিব নিহত হন। প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দুর্গাপুরগামী দু’টি খালি ট্রাক প্রতিযোগিতা করে যাচ্ছিল। ফাঁকা সড়কে দু’টি ট্রাক দীর্ঘসময় সময় এ প্রতিযোগিতা চালায়। এ কারণে সামনে থাকা ইটবোঝাই মাহেন্দ্র লরিকে ধাক্কা দেয়। ট্রাক ও মাহেন্দ্র লরি গাড়িকে জব্দ করেছে শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ।
নিহত সাব্বিরের চাচা সুজন মিয়া জানান, সাব্বির দরিদ্র পরিবারের সন্তানল লেখাপড়ার পাশাপাশি সে মাহেন্দ্র লরিতে কাজ করতো। অভাবের সংসারে নিজের লেখাপড়া ও সংসারের খরচ যোগান দিতো। নিহত ও সড়ক দুর্ঘটনা বিষয়টি নিশ্চিত করেন শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মঞ্জুরুল হক। জানান, রাতে দুর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে। লড়ি ও ট্রাকটি জব্দ করা হয়। লড়ি ও ট্রাকের চালক ঘটনার পর পালিয়ে যায়। নিহতের আত্মীয় স্বজনরা এসেছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।