ঈশ্বরগঞ্জে দুই শিশুকে জবাই করে হত্যা : ঘাতক মামা আটক

আপডেট

প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২২

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)সংবাদদাতা :

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দুই শিশু কন্যাকে জবাই করে হত্যা করেছে মামা। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে সোমবার দুপুরে উপজেলার উচাখিলা ইউনিয়নের কাজীরবলশা গ্রামে।

এ হত্যাকান্ডের সত্যতা নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদের মিয়া। স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, সোমবার বারটার দিকে কাজীরবলশা গ্রামের মৃত আব্দুস সালাম মুন্সীর পুত্র মানসিক রোগী মাদ্রাসা ছাত্র মাহবুব (২৫) তার বড় বোন হালিমা খাতুনের কন্যা তৃপ্তি (৫) ও সালমা বেগমের কন্যা সায়মা (৪) কে বাড়ির বসত ঘরে খিল আটকিয়ে মামা মাহবুব জবাই করে হত্যা করে।

জানা যায় দুই বোন স্বামীর বাড়ি থেকে কয়েকদিন আগে বাবার বাড়িতে বেড়াতে এসেছিল। ঘটনার সময় ঐ দুই শিশুর মা পাশের ঘরে অবস্থান করছিল। এসময় একই বাড়ির কামাল হোসেনের পুত্র তাওহিদুল (১৫) দেখতে এগিয়ে এলে ঘাতক তার মাথায় কোদাল দিয়ে আঘাত করে গুরুত্বর জখম করে। তাতে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় মুসল্লিরা জানান হত্যাকান্ডের পর রক্তমাখা শরীর নিয়ে বাড়ির পাশে মসজিদে গিয়ে বসেছিল। তখন স্থানীয়রা তাকে মসজিদের ভিতর তাকে আটকে রাখে।

অতিরিক্ত পুলিশ সুপার গৌরিপুর সার্কেল মোস্তাফিজুর রহমান, ইউএনও মোসা. হাফিজা জেসমিন, ওসি আব্দুল আব্দুল কাদের মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

পরে পুলিশ ঘাতক মাহবুবকে আটক করে থানায় নিয়ে আসে। ওসি জানান, ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে এবং থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।