সকলের সার্বিক সহযোগিতায় ক্রমান্বয়ে নগরের চেহারা পাল্টে দেওয়ার চেষ্টা করে যাচ্ছি – মসিক মেয়র

প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

 মো কামাল হোসেন : ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু ৬নং ওয়ার্ড কার্যালয় সংস্কার ও উন্নয়ন পূর্বক নব নির্মিত কার্যালয় উদ্বোধন করেছেন।

এসময় মেয়র মো: ইকরামুল হক বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রত্যেকটি উন্নয়নের ক্ষেত্রে আপনারা সার্বিক ভাবে আমাকে সহযোগিতা করার ফলে আজকে ক্রমান্বয়ে আমরা নগরের চেহারা পাল্টে দেওয়ার চেষ্টা করে যাচ্ছি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য হচ্ছে মানুষের দোড়গোরায় সেবা পৌছে দেয়া। যার কারণে তিনি আমাদের সিটি কর্পোরেশন ও বিভাগ উপহার দিয়েছেন এবং প্রায় ২৫টির উপরে দাপ্তরিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে এই অঞ্চলের সহজ ভাবে সেবা পেতে পারে। সিটি কর্পোরেশন একটি বৃহত্তর পরিসরে কাজ করার সুযোগ সৃষ্টি হয়েছে।

মেয়র আরো বলেন নাগরিক সহযোগিতা ছাড়া কোন উন্নয়নই গতিশীল বা টেকসই হয় না। সম্প্রতি সিটি কর্পোরেশনকে তিনটি অঞ্চলে বিভক্তির অনুমোদন হয়েছে। এই তিনটি অঞ্চলরের মধ্যে একটির আঞ্চলিক কার্যালয় হবে ৬ নং ওয়ার্ড।
উদ্বোধনকালে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু বলেন, ২৮ বছর যাবৎ ৬নং ওয়ার্ডের জনগনের ভোটে প্রতিনিধিত্ব করে আসছি, আমার এই ২৮ বছরে মেয়র মো: ইকরামুল হক টিটু’র সময়ে ব্যাপক উন্নয়ন হয়েছে যা কোন সময় হয় নাই।
গতকাল শনিবার (১০ অক্টোবর) সকালে নগরীর সানকিপাড়া রেল ক্রসিং সংলগ্ন নব নির্মিত ভবন আনুষ্ঠানিক ভাবে উদ্বোধনী অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা শেখ মাহাবুল হোসেন রাজীব, সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, শওকত ওসমান লিটন, মসিক সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, অধ্য জাকির হোসেন, শাহ সাইফুল আলম পান্নু, মোঃ আজিজুর রহমান, আব্দুল কুদ্দুস, নূর মোহাম্মদ, নুরুন্নবী মিন্টু, মেজর (অব:) আলতাফ হোসেন, শাহ মোস্তফা হোসেন মধু, এডভোকেট বজলুর রহমান, বাবলু হোসেন, মাহবুব আলম ভূঁইয়া, মাহবুব হাসান মুকুল, শামীম আহমেদ খান, সৈয়দ সুমন আহমেদ, মোঃ শাহীন আহমেদ, আব্দুল মোতালেব বাবুল, হাফিজুর রহমান সুমন, ফয়সাল, ডন, আব্দুল হান্নান হেজবুল্লাহ, জিল্লুর রহমান, ঠিকাদার লিটন মিয়া, জাকির হোসেন, ডা: জাহাঙ্গীর আলম রিপন, নজরুল ইসলাম মন্টু, সেকান্দর আলী, মোঃ আলমগীর আলম, মোস্তফা কামাল, সৈয়দ কামরুজ্জামান রুবেল, ইউসুফ আলী লিটন, শরীফুল ইসলাম রানা, রায়হান সিদ্দিকী সুজন, ইকবাল আকরাম খান রাজু, আরিফুর রহমান বাবু,মোসলেমা আক্তার মর্জিনা, জাহানারা বেগম, জুলেখা বেগম, পারুল, মনোয়ারা বেগম, নিগার সুলতানা লাকী সহ এলাকার সুধীজন ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগ প্রায় ২৫ লক্ষ টাকা ব্যায়ে কার্যালয়টি নির্মান কাজ বাস্তবায়ন করেছে।