কেন্দুয়ায় উপজেলা ও পৌর বিএনপির দ্বী-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২২

কেন্দুয়া ( নেত্রকোণা) প্রতিনিধি :

নেত্রকোণার কেন্দুয়া উপজেলা ও পৌর শাখা বিএনপির দ্বী-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৮ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে কেন্দুয়া-চিরাং বাজার সড়কের ১০ নাম্বার মোড়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির আহবায়ক জয়নাল আবেদীন ভূঁইয়ার সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির (ময়মনসিংহ বিভাগ) সহ-সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম। সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপির আহবায়ক ডাঃ আনোয়ারুল হক,প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা ও জেলা বিএনপির সদস্য সচিব রফিকুল ইসলাম হিলালী। পৌর বিএনপির আহবায়ক খোকন আহম্মেদ ডিলারের সঞ্চালনায় এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা বিএনপি নেতা এডভোকেট মাহফুজুল হক,মুজিবুর রহমান খাঁন,তাজেজুল ইসলাম ফারাস সুজাত,বজলুর রহমান পাঠান,নবনির্বাচিত উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক মজিবুর রহমান ভূঁইয়া মজনু,যুবদল নেতা এএমএ মতিন রুমেন প্রমূখ।

শেষে উপজেলা বিএনপি সভাপতি পদে জয়নাল আবেদীন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক পদে মজিবুর রহমান ভূঁইয়া এবং পৌর বিএনপি সভাপতি পদে মো. খোকন আহম্মেদ ডিলার ও সাধারণ সম্পাদক পদে মোয়াজ্জেম হোসেন খানকে নির্বাচিত করা হয়। সম্মেলনে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানে রুহের মাগফিরাত ও বেগম খালেদা রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।