ধোবাউড়ায় উৎসব মূখর পরিবেশে শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২০

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ধোবাউড়ায় নানা কর্মসূচির মধ্য দিয়ে উৎসব মূখর পরিবেশে জাতীয় শ্রমিক লীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলে জাতীয় শ্রমিক লীগ উপজেলা শাখার প থেকে মটর সাইকেল শোভাযাত্রা, কেক কাটা, পায়রা উন্মুক্ত করণ ,আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

সোমবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে প্রধান অতিথি সাংসদ মি. জুয়েল আরেং এবং শ্রমিকলীগ আহ্বায়ক জালাল উদ্দিন সোহগ আনুষ্ঠানিকভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করেন।

পরে শান্তির প্রতীক পায়রা উড়িয়ে কেক কাটা, আলোচনা সভা এবং দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলা জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক জালাল উদ্দিন সোহাগের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম খান বিপ্লব ও বরকত উসমানের সঞ্চালনায় অনুষ্ঠিতব্য আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধোবাউড়া- হালুয়াঘাট আসনের সাংসদ মি. জুয়েল আরেং।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ডেভিড রানা চিসিম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধ মোজাম্মেল হোসাইন, সহ-সভাপতি নূর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হক, সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জিন্নত আলী বিশ্বাস, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এডুওয়ার্ড নাফাক, আইন বিষয়ক সম্পাদক উসমান আলী, ধর্ম বিষয়ক সম্পাদক সরকার জয়নাল আবেদীন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক সায়েদুল ইসলাম তুলা প্রমুখ।