ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী 

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, জুলাই ২১, ২০২২
শাহ্ আলম ভূঁইয়া, নিজস্ব প্রতিবেদক, নান্দাইল থেকে:
“আশ্রয়ণের অধিকার,শেখ হাসিনার উপহার” মুজিববর্ষে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থকবেনা “এই নির্দেশনা বাস্তবায়নের লক্ষে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ প্রকল্পের আওতায়  ময়মনসিংহের নান্দাইলে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২১ টি ঘর ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল ১০ টায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরভেলামারী আশ্রয়ণ প্রকল্পে ৩য় পর্যায়ে(২য় ধাপ)২১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ২ শতাংশ জমি বন্দোবস্ত, কবুলিয়ত ও রেজিস্ট্রেশন, জমিসহ সেমিপাকা গৃহ প্রদানের সনদ এবং ঘরের চাবি হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
একই সাথে নান্দাইল উপজেলাকে ভূমিহীন ও গৃহহীনমুক্ত উপজেলা হিসেবে ঘোষণা করেন।
নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুরের সঞ্চালনায়
ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন,নান্দাইল আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন,
বিভাগীয় কমিশনার মো.শফিকুর রেজা বিশ্বাস,জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান,নান্দাইল উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল,পৌরমেয়র মো. রফিক উদ্দিন ভুইয়া প্রমুখ।
উল্লেখ্য, আশ্রয়ণ প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নান্দাইলে প্রতিটি ঘর ২ লাখ ৫৯ হাজার টাকা ব্যয়ে ৩য় পর্যায়ে(২য় ধাপ)২১টি ঘর নির্মাণ করা হয়।