আওয়ামী লীগ পালায় না, আওয়ামী লীগ প্রতিরোধ গড়ে তুলে

ময়মনসিংহে জামাত-বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশে- আহমদ হোসেন

প্রকাশিত: ৮:৫৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৩

স্টাফ রিপোর্টার : বিএনপিকে পালানোর জন্য পাতাল রেল করে দিলাম। নির্বাচন হবে জানুয়ারিতে। রাজপথ থেকে আওয়ামী লীগের জন্ম হয়েছে। আওয়ামী লীগ পালায় না, আওয়ামী লীগ প্রতিরোধ গড়ে তুলে। রাজপথেই থাকবে। আওয়ামী লীগ যখন ঠেলা দিবে বিএনপি তখন বলবে পালাই পালাই। ময়মনসিংহ থেকে পালাতে শুরু করলে ঢাকা থেকে পালিয়ে যাবে। তিনি আরো বলেন, বিএনপি নির্বাচনে না এলে বিএনপির সমাধি হবে।
ময়মনসিংহে জামাত-বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বলেন।
শনিবার ৪ ফেব্রুয়ারি সকালে ময়মনসিংহ সার্কিট হাউজ সংলগ্ন জিমনেসিয়াম সংলগ্ন ময়দানে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এহতেশামুল আলমের সভাপতিত্বে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য উপাধ্যক্ষ রেমন্ড আরেং, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র ইকরামুল হক টিটু।
শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ১৪ বছরে শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নশীল দেশে রুপান্তর করেছে। মাথাপিছু আয় বেড়েছে। পদ্মা সেতু, বঙ্গবন্ধু টানেল নির্মাণ মেট্রোরেল সহ অভাবনীয় উন্নয়ন হয়েছে। এক শ্রেনী এ সব উন্নয়নের পরও পাগলের প্রলাপ বকে উন্নয়নশীল বাংলাদেশকে আবারো পিছিয়ে দিতে নানা ষড়যন্ত্র করছে। জেলা ও মহানগর আওয়ামী লীগ ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র প্রতিহত করে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।
রেমন্ড আরেং তার বক্তব্যে বলেন, কিছু উম্মাদ মাতলদের মত বলছে আওয়ামী লীগ কাপছে। আসলে ঐ উম্মাদরাই কাপছে। আওয়ামী কাপার দল না, পুর্ন মেয়াদই ক্ষমতায় থাকবে।
এছাড়া সমাবেশে বক্তব্য রাখেন, আমিনুল হক শামীম, এডভোকেট জালাল উদ্দীন খান, এডভোকেট সাদেক খান মিল্কি টজু, এম এ কুদ্দুস, শওকত জাহান মুকুল, গোলাম ফেরদৌস জিল্লু, হোসাইন জাহাঙ্গীর বাবু, মহানগর কৃষক লীগের এবি সিদ্দিক, এইচ এম ফারুক, অধ্যাপক গোলাম সারওয়ার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হক মন্ডল, মহিলা আওয়ামী লীগের নাহিদ ইকবাল, জেলা যুব মহিলা লীগের আহবায়ক অধ্যাপক বিলকিস খানম পাপড়ী, মীর শহিদ, সাজ্জাদ হোসেন শাহীন, আবু সাইদ দীন ইসলাম ফখরুল, মিরণ চৌধুরী সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, এডভোকেট এবিএম নুরুজ্জামান খোকন, জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, মহানগর আওয়ামী লীগ নেতা আনোয়ারুল হক রিপন।