স্মাট  তারাকান্দা গড়তে আবারও ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন নজরুল ইসলাম নয়ন

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২৩
তারাকান্দা ময়মনসিংহ প্রতিনিধিঃ
আধুনিক, স্মাট,নিরাপদও মডেল তারাকান্দা  উপজেলা গড়তে সবার সহযোগিতা চেয়ে আবারও ভাইস চেয়ারম্যান পদে  সকলের দোয়া ও সহযোগীতা চেয়ে বেড়াচ্ছেন  উপজেলা পরিষদের বর্তমান ভাইস চেয়ারম্যান, সাবেক ছাত্রনেতা ও উপজেলা আওয়ামী লীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক মেধাবী জনবান্ধব  নেতা  নজরুল ইসলাম নয়ন।
তিনি এবার চেয়ারম্যান পদে দলীয় সমর্থনের প্রত্যাশা করলেও অবশেষে মঙ্গলবার (১১এপ্রিল) দুপুরে ফুলপুর-তারাকান্দা আসনের জাতীয় সংসদ সদস্য, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ন ও গণপুর্ত প্রতিমন্ত্রীর ময়মনসিংহস্থ বাসায় দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় শেষে প্রতিমন্ত্রীর সিদ্ধান্ত মেনে নিয়ে তার দেওয়া পরামর্শ মোতাবেক তিনি আবারও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে উপজেলার বিভিন্ন গ্রামগঞ্জের সাধারণ মানুষ ও স্থানীয় বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গদের  সাথে নির্বাচনী প্রচারণার অংশ হিসাবে গণসংযোগ ও মতবিনিময় করে সকলের রায় ও  সহযোগিতার প্রত্যাশা করেন।
তিনি এর আগে রবিবার দিনভর তিনি উপজেলার  ১০টি ইউনিয়নের  বিভিন্ন গ্রামে গঞ্জের মানুষের সাথে দেখা সাক্ষাৎ ওগণসংযোগ করেন।
তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকারের অর্থনৈতিক নীতিমালা এবং উন্নয়ন শুধু রাজধানীকেন্দ্রিক নয়, একেবারে তৃণমূল পর্যায়ে। গ্রাম পর্যায়ে যেন উন্নয়নের ছোঁয়া লাগে, গ্রামের মানুষের জীবনযাত্রা যেন উন্নত হয়। এর ধারাবাহিকতা বজায় রাখতে তারাকান্দাকে ময়মনসিংহ জেলার একটি আধুনিক ও স্মাট  উপজেলা  উপহার দিতে চাই। পাশাপাশি আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে আমাদের তারাকান্দা উপজেলাবাসীর উন্নয়নের কারিগর জননেতা শরীফ আহমেদ এমপির নির্দেশনা মোতাবেক ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমি আবারও নির্বাচিত হয়ে  উপজেলার আমার অসমাপ্ত কাজ   বাস্তবায়ন করতে তারাকান্দবাসীর সহযোগিতা চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত ও সমৃদ্ধি তারাকান্দা  উপজেলা গড়তে কাজ করতে চাই।’
এসময় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড জনসমক্ষে তুলে ধরেন এবং আগামীতে এসব উন্নয়ন কর্মকাণ্ডের ফল যাতে তারাকান্দাবাসী ভোগ করতে পারেন- সেই জন্য উপজেলার  জনগণের কাছে ভাইস চেয়ারম্যান  প্রার্থী হিসাবে যেন পুণরায় বিজয়ী হতে পারেন সেজন্য দোয়া ও সহযোগীতা চান নজরুল ইসলাম নয়ন।