নেত্রকোনা অফিসার‘স এসোসিয়েশন ময়মনসিংহ‘র নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২০

মো. আবুল কালাম আজাদ

শনিবার নেত্রকোনা অফিসার‘স এসোসিয়েশন ময়মনসিংহ‘র নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। জুম সফটওয়্যারের মাধ্যমে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় সভাপতিত্ব করেন নির্বাহী পরিষদের সভাপতি ও মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু তাহের।

 

পবিত্র কোরআন তেলওয়াত এর মাধ্যমে সভার কাজ শুরু হয় এবং পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ মহসিন ভার্চুয়াল সভায় সঞ্চালক হিসেবে সকলের মধ্যে সমন্বয় সাধন করেন।

সভায় পরিষদের সহ সভাপতি সহযোগী অধ্যাপক খান সাদী হাসান সহ সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং নির্বাহী পরিষদের বিভিন্ন পর্যায়ের সদস্যগণ স্ব স্ব যৌক্তিক মতামত প্রদান করতঃ সভাটিকে প্রাণবন্ত করে তুলেন।

সভায় আলোচনার মাধ্যমে গৃহীত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তসমূহের মধ্যে রয়েছে আগামী ২৬ ডিসেম্বর সকাল ১১ ঘটিকার সময় জুম এ্যপ ব্যবহারের মাধ্যমে নেত্রকোনা জেলার ১০ টি উপজেলার এস এস সি পর্যায়ের সর্বোচ্চ নম্বরধারী একজন ছাত্র ও একজন ছাত্রীকে সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত থাকবেন নেত্রকোনা জেলার কৃতি ব্যক্তিত্ব বাংলাদেশ সরকারের পরিকল্পনা কমিশনের সচিব প্রদীপ রঞ্জন চক্রবর্তী। পরিষদের গঠনতন্ত্রের আলোকে আগামী ২৯ ডিসেম্বর সন্ধ্যা ৭.৩০ ঘটিকার সময় জুম এ্যপ ব্যবহারের মাধ্যমে পরিষদের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হবে।

সদস্যগণের বার্ষিক চাঁদা আগামী ২০ ডিসেম্বর এর মধ্যে জমা নিশ্চিত করার ল্েয দপ্তর ভিত্তিক দায়িত্ব বিভাজন এবং ময়মনসিংহ জেলায় প্রথম শ্রেণির যেসকল কর্মকর্তা বদলীজনিত কারণে নতুন করে পদায়িত হয়েছেন তাঁদেরকে সদস্য হিসেবে অন্তর্ভুক্তকরণ। সভা শেষে সদ্য প্রয়াত আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইব্যুনালের তদন্ত সংস্থার প্রধান সমন্বয়ক নেত্রকোনা জেলার কৃতি ব্যক্তিত্ব আব্দুল হান্নান‘র প্রয়াণে তাঁর বিদেহী আতœার মাগফেরাত কামনায় মোনাজাত করা হয়।

নির্বাহী পরিষদের সভায় যুক্ত হয়ে যৌক্তিক মতামত প্রদানসহ বিষয়ভিত্তিক আলোচনায় যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপনের পাশাপাশি সভায় গৃহীত সিদ্ধান্তসমূহের সফল বাস্তবায়নের জন্য আন্তরিকতার সাথে সকলকে মনোনিবেশ করার অনুরোধ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন সভার সভাপতি প্রফেসর মোঃ আবু তাহের।