ফুলপুরে পৌর কাউন্সিলরের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২, ২০২১
মোঃ মিজানুর রহমান আকন্দ (ফুলপুর,ময়মনসিংহ) : ময়মনসিংহের ফুলপুরে পৌর কাউন্সিলর এহসানুল হক (৪০) এর বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগ এনে মামলা করেছেন অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রী (১৫)।
জানা যায় যে, গত ২১ নভেম্বর জন্ম নিবন্ধন ঠিক করার জন্য ওই স্কুল ছাত্রী তার মামীকে নিয়ে পৌরসভায় আসেন এবং ১ নং ওয়ার্ড (নিজ ওয়ার্ড) কাউন্সিলর এহসানুল হকের সাথে দেখা করেন। জন্ম নিবন্ধনের কাগজ বাসায় আছে বলে এহসানুল হক তাকে মোটরসাইকেলে করে গোদারিয়া গ্রামের শহিদের বাড়িতে নিয়ে যায় এবং কু-প্রস্তাব দেয়। তখন মেয়েটি তার প্রস্তাবে রাজি না হলে জোর পূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। এ সময় স্কুল ছাত্রীর চিৎকারে আশে পাশের লোকজন ছুঁটে আসতে থাকলে কাউন্সিলর এহসানুল হক মোটরসাইকেল যোগে দ্রুতপালিয়ে যায়।
এ ঘটনায় ওই স্কুল ছাত্রী বাদী হয়ে ১ ডিসেম্বর বুধবার রাতে কাউন্সিলর এহসানুল হকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (৪) (খ) ধারায় ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে।আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।