ময়মনসিংহ সিটি কর্পোরেশনকে আধুনিক বসবাসযোগ্য করে গড়ে তুলতে চাই- মেয়র টিটু

প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

মোঃ কামাল হোসেন ঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেছেন, প্রধানন্ত্রীর ভিশনকে প্রান্তিক পর্যায়ে পৌছে দিতে সেই লক্ষ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। এর দ্বারাবাহিকতায় ময়মনসিংহ সিটিকে একটি পরিচ্ছন্ন নগর উপহার দিতে চাই।


১৪ অক্টোবর বুধবার সকালে সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ডে প্রায় ৫ কোটি টাকার উন্নয়ন মূলক কাজের উদ্বোধনকালে একথা বলেন।

মেয়র টিটু আরো বলেন, ১৩ ওয়ার্ডের ৭০ ভাগ উন্নয়নের কাজ শেষ হয়েছে। আগামীতে শতভাগ উন্নয়ন কাজ সম্পন্ন করা হবে।

এসময় মেয়র বলেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনকে আধুনিক বসবাসযোগ্য করে গড়ে তুলতে চাই, তার জন্য কাজ করে যাচ্ছি। একটি পরিচ্ছন্ন নগর গড়ে তুলতে সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি বলেন, রাত্রিকালিক বজ্য ব্যবস্থাপনার কার্যক্রম শুরু করে ছিলাম, নির্বাচন ও কারোনা ভাইরাস সহ বিভিন্ন কারণে পিছিয়ে গিয়েছে, জানুয়ারী মাস থেকে আবারো কঠোরভাবে রাত্রিকালিন বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রমের মাধ্যমে সকাল বেলা একটি সুন্দর নগর উপহার দিতে চাই।

তিনি আরো বলেন, কারোনাকালে মহান আল্লাহ পাকের কাছে কামনা করবো, আল্লাহ আমাদেরকে সুস্থ্য রাখুন ভালো রাখুন, করোনার আজাব থেকে আমাদেরকে মুক্তি দান করুন।

মেয়র টিটু প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করে বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারি।


সিটি কর্পোরেশনের প্রকৌশল বিভাগের বাস্তবায়নে ১৩নং ওয়ার্ডের ধোপাখলা মোড় হতে উপজেলা পরিষদ পর্যন্ত আরসিসি রাস্তা ও ড্রেন নির্মাণ, ক্যাডেট কলেজের পশ্চিম ও উত্তর পাশে এবং ধোপাখলা এলাকায় আরসিসি ড্রেন নির্মাণ ও উপজেলা পরিষদ হতে আর.কে মিশন পর্যন্ত আরসিসি ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন কালে উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন, ১৩,১৪ ও ১৫ নং সংরতি ওয়ার্ড কাউন্সিলর রোকেয়া হোসেন, সহকারী প্রকৌশলী জসিম উদ্দিন, ময়মনসিংহ মহানগর কৃষকলীগের সাধারন সম্পাদক আবুল হাসেম রায়হান, মটর মালিক সমিতির নেতা মুসা সরকার, সেচ্ছাসেবকলীগ মহানগর শাখার যুগ্ন আহবায়ক শেখ মাসুম, জেলা যুবলীগের সদস্য মোঃ সাইফুল ইসলাম রাসেল, অনিক সরকার, সোহেল রানা, শফিউল আলম খান আখি, অমল সরকার, মনোয়ার হোসেন শুভ, মোঃ রনি, আবুল কালাম সহ রাজনৈতিক ব্যক্তি, স্থানীয় গন্যমান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।