ক্রীড়া জগতের নক্ষত্রের স্থান হলো ময়মনসিংহ- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২০

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে শ্যূাটিং রেঞ্জের উদ্ধোধনী অনুষ্ঠানকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ হাসান রাসেল এম.পি বলেছেন ক্রীড়া জগতের নক্ষত্রের স্থান হলো ময়মনসিংহ।

এখান থেকে অনেক খোলোয়াড়ের আত্মপ্রকাশ ঘঠেছে যা আমাদের সকলের গৌরর্বের বিষয়। ময়মনসিংহে বাসীর দীর্ঘদিনের দাবি পূরনের লক্ষ্যে প্রধান মন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্টার ফলে ময়মনসিংহে শ্যূাটিং রেঞ্জের উদ্ধোধন করা হলো।


১৪ অক্টোবর বুধবার জেলা প্রশাসনের আয়োজনে ও ক্রীড়া পরিষদের সহযোগিতায় বীর মুক্তিযোদ্ধা রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়াম সংলগ্নে জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান এর সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী একথা বলেন।

প্রতিমন্ত্রী আরো বলেন, এ সরকার হলো ক্রীড়া বান্ধব সরকার এই সরকারের অধীনে অচিরেই খেলাধুলা মাঠে গড়ানোর লক্ষ্যে প্রতিটি উপজেলায় মিনি স্টেডিয়াম নির্মাণের পরিকল্পনা হাতে নিয়েছেন।

নবনির্মিত শ্যূাটিং রেঞ্জের উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোঃ আখতার হোসেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র ইকরামুল হক টিটু, জাতীয় ক্রীড়া পরিষদের অতিরিক্ত সচিব মোঃ মাসুদ করিম, জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান, জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, বিকেএসপি মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ রাশীদুল হাসান, মহানগর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এহতেশামূল আলম। এর আগে দোয়া ও ফিতা কেটে নবনির্মিত শ্যূাটিং রেঞ্জের উদ্ধোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ হাসান রাসেল (এমপি)।