ময়মনসিংহ প্রিমিয়ার লিগ সোমবার শুরু

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২০

স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের ক্রিকেট ঐতিহ্যে নতুন প্রাণ ফেরাতে মুজিব শতবর্ষ উপলক্ষে সোমবার (২১ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে ওয়ালটন ময়মনসিংহ প্রিমিয়ার লিগ (এমপিএল)।

ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমএমসিএ) আয়োজিত টুর্নামেন্টের প্রতি ম্যাচ হবে ১০০ বলের। স্থানীয়দের পাশাপাশি এতে খেলছেন জাতীয় ক্রিকেট তারকারাও। রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহ প্রেসকাবে এক সংবাদ সম্মেলন করেন আয়োজক কমিটি।

সোমবার সকাল সোয়া ৯ টায় নগরের সার্কিট হাউস মাঠে টুর্নামেন্টের উদ্বোধন করার কথা রয়েছে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদের।

আয়োজকরা জানান, পাঁচদিনের এ আসরে ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে খেলছে এই টুর্নামেন্টে। এ গ্রুপে আছে ময়মনসিংহ টাইগারস, ময়মনসিংহ থান্ডারস, ময়মনসিংহ সিক্সারস। বি গ্রুপে লড়বে ময়মনসিংহ রাইডার্স, ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ ঈগলস।
সৈকত আলী ও ইলিয়াস সানি খেলবেন ময়মনসিংহ ঈগলসে। সাব্বির রহমান ও পারভেজ হোসেন ইমন ময়মনসিংহ রাইডার্সে, নাসির হোসেন আজমির আহমেদ ও তানজিন হাসান তামিম ময়মনসিংহ সিক্সার্সে, শুভাগত হোম ও তৌহিদ হৃদয় ময়মনসিংহ থান্ডারর্সে, মোহাম্মদ আশরাফুল ও রাকিবুল হাসান ময়মনিসংহ টাইগার্সে, আকবর আলী ও আরাফাত সানি ময়মনসিংহ ওয়ারিয়র্সে খেলবেন। গ্রুপ পর্বে প্রতিদিন দুটি করে খেলা হবে। সকাল পৌনে ১০ টা ও দুপুর সোয়া ১ টায় শুরু হবে খেলা।

গ্রুপ পর্বে প্রতিদিন দুটি করে খেলা হবে। সকাল পৌনে ১০ টা ও দুপুর সোয়া ১ টায় শুরু হবে খেলা। গ্রুপ পর্বে সব খেলা সরাসরি সম্প্রচার করা হবে এমপিএল-এর ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে। দুটি সেমিফাইনাল ও ফাইনাল সরাসরি সম্প্রচার করবে টিভি চ্যানেল টি স্পোর্টস। ফাইনাল হবে ২৫ ডিসেম্বর (শুক্রবার)।

আয়োজিত এ সংবাদ সম্মেলনে ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমএমসিএ) সভাপতি ও টুর্নামেন্ট কমিটির প্রধান উপদেষ্টা শ্রী দিলিপ পান্ডে, কমিটির চেয়ারম্যান ফারুক খান পাঠান, উপদেষ্টা ও জাতীয় দলের সাবেক ক্রিকেটার সানোয়ার হোসেন, আনোয়ার হোসেন চৌধুরী, সদস্য সচিব আতাউর রহমান ভিব ও মিডিয়া কমিটির চেয়ারম্যান ফারমার্স আল নূর রাজিব উপস্থিত ছিলেন।