অস্বচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করলেন গৃহায়ণ ও গণপুর্ত প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৮:২২ অপরাহ্ণ, মে ১১, ২০২১

স্টাফ রিপোর্টার : করোনা ও চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া জেলার প্রায় ৫ হাজার কর্মহীন অস্বচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ হতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

গতকাল মঙ্গলবার (১১ মে) দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসনের উদ্যোগে নগরীর সার্কিট হাউজ মাঠ সংলগ্ন মহিলা ক্রিড়া সংস্থার মাঠে স্বাস্থ্য বিধি মেনে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
এসময় প্রতিমন্ত্রী বলেন, করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রী গৃহীত পদপে অনুসরণ করে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে এই বৈশ্বিক মহামারী করোনা মোকাবেলা করতে হবে। করোনাকালে মাননীয় প্রধানমন্ত্রী মানবতার যে দৃষ্টান্ত দেখিয়েছেন তা বিশ্বে বিরল। তিনি মানুষকে নিরাপদ রাখার স্বার্থে লকডাউনে কর্মহীন, অসহায়, দরিদ্র, অস্বচ্ছল, প্রতিবন্ধী মানুষের জন্য খাদ্য উপহার প্রদান করেছেন।


জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক বলেন, করোনাকালে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পেয়ে অত্যন্ত খুশি অসহায়-কর্মহীনরা। এ ধরনের মানবিক বিপর্যয়ে সহায়তা প্রদান করার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উপকার ভোগিরা। আগামীতেও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে সহায়তা অব্যাহত থাকবে বলে জানান জেলা প্রশাসক।

জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক এর সভাপতিত্বে খাদ্য উপহার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহা: আহমার উজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: জাহাঙ্গীর আলম সহ জেলা প্রশাসনের কর্মকর্তা, আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সুবিধাভোগী নারী পুরুষ।