ময়মনসিংহে পুর্বশক্রতার জেরে দুই ভাইকে পিটিয়ে হত্যা

প্রকাশিত: ১০:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২১

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের সদর উপজেলার চরাঞ্চলের চরসিরতা নয়াপাড়া গ্রামে মসজিদ কমিটি ও জমি নিয়ে দ্বন্দ্বে রফিকুল ইসলাম ও সহোদর ভাই শফিকুল ইসলাম নামে দুই যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত রফিকুল ইসলাম পেশায় মুদি দোকানদার। এ ঘটনায় নিহতের পিতাসহ দুইজন আহত হয়েছেন। 

 

সম্প্রতি স্থানীয় একটি মসজিদ কমিটি ও মসজিদের জমি নিয়ে দুই পক্ষের দ্বন্দ্ব দেখা দেয়। ঘটনার দিন বেলা ১২টার দিকে রফিকুল নিজ দোকানে বেচাকেনা করছিলেন। এ সময় হঠাৎ প্রতিপক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়।

 

বিষয়টি দেখে রফিকুল ইসলামের ভাই শফিকুল ইসলাম বাবা আলী আকবর ও স্থানীয়রা এগিয়ে আসলে তাদেরও পিটিয়ে গুরুতর আহত করা হয়। তাদেরকে স্হানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রফিকুল ইসলাম মারা যায়। গুরুতর আহত শফিকুল ইসলাম কে উন্নত চিকিৎসার জন্য সন্ধায় ঢাকায় নেয়ার পথে মারা যায় বলে পুলিশ জানায়।

 

ময়মসিংহের কোতোয়ালী মডেল খানার ওসি শাহ কামাল আকন্দ জানান ১০ ডিসেম্বর শুক্রবার দুপুরে সদর উপজেলার চরসিরতা ইউনিয়নের নয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

 সম্প্রতি দুই পক্ষের দ্বন্দ্বে রফিকুল ইসলাম ও শফিকুল ইসলামকে প্রতিপক্ষের লোকজন লোহার রড ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে আহত করে তাদেরকে স্হানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর রফিকুল ইসলাম মারা যায়। গুরুতর আহত শফিকুল ইসলাম কে উন্নত চিকিৎসার জন্য সন্ধায় ঢাকায় নেয়ার পথে মারা যায় ।