ত্রিশালে নিয়ন্ত্রন হারিয়ে বাস উল্টে নিহত ২ : আহত ১৫

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২১

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি :
ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল পৌরশহরের নওধার জিরোপয়েন্ট নামক এলাকায় নিয়ন্ত্রন যাত্রীবাহী বাস উল্টে বাসের চালক মো. জুয়েল (২২) বাসযাত্রী কাঠমিস্ত্রি শ্রী হেমেন্দ্র সুত্রধর (৫২) নামে দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্ততঃ ১৫ জন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে হালুয়াঘাটের উদ্দেশ্যে ছেড়ে আসা ইমাম পরিবহনের একটি বাস সোমবার বিকেল সাড়ে চারটার দিকে ত্রিশাল পৌরশহরের নওধার জিরোপয়েন্ট এলাকা অতিক্রম করার সময় নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের খুঁটিতে ধাক্কা দিয়ে উল্টে যায়। ওই বাসের সঙ্গে পাশেই বিকল হওয়া অপর একটি ট্রাকেও ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই বাস চালক মো. জুয়েল ও কাঠমিস্ত্রি শ্রী হেমেন্দ্র সুত্রধর নিহত হন। এ সময় আহত হন অন্ততঃ ১৫ যাত্রী। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় সিয়াম, মতিন, সাইফুল ও বাকিল নামে চারজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহত বাস চালক জুয়েল হালুয়াঘাট উপজেলার কৈচাপুর ইউনিয়নের সেলিমের ছেলে ও কাঠমিস্ত্রি শ্রী হেমেন্দ্র সুত্রধর ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের হাপানিয়া গ্রামের মনিন্দ্র চন্দ্রে ছেলে।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, নিয়ন্ত্রন হারিয়ে বাস উল্টে ঘটনাস্থলেই বাসচালক জুয়েল ও কাঠমিস্ত্রি শ্রী হেমেন্দ্র সুত্রধর নামে দুইজন নিহত হয়েছেন। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।