মিরসরাইয়ে ট্রেনের ধাক্কায় নিহত ১১ : আটক গেটম্যান

প্রকাশিত: ৮:৪৯ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২২

চট্টগ্রামের মিরসরাইয়ের খৈয়াছড়ায় মাইক্রোবাসে ট্রেনের ধাক্কায় ১১ জনের নিহতের ঘটনায় ওই রেলক্রসিংয়ের দায়িত্বে থাকা গেটম্যান সাদ্দামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে রেলওয়ে পুলিশ। শুক্রবার (২৯ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে তাকে আটক করা হয়।

রেলওয়ে পুলিশ জানায়, মিরসরাইয়ে ভয়াবহ দুর্ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য সংশ্লিষ্ট রেলক্রসিংয়ের গেটম্যানকে আটক করা হয়েছে। তার নাম সাদ্দাম হোসেন। দুর্ঘটনার সময় সে যথাযথ দায়িত্ব পালন করেছিল কি-না তা খতিয়ে দেখা হচ্ছে।

এর আগে, শুক্রবার (২৯ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার খৈয়াছড়া এলাকায় ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী নিহত হন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সকালে চট্টগ্রামের হাটহাজারী উপজেলার আমান বাজার এলাকা থেকে একটি মাইক্রোবাসযোগে খৈয়াছড়া ঝরনা দেখতে আসেন ১৪ জন।

ঝরনা দেখা শেষে বাড়ি ফেরার পথে ঢাকা থেকে ছেড়ে আসা মহানগর প্রভাতী তাদের বহনকারী মাইক্রোবাসকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ১১ জন নিহত হন।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবীর হোসেন বলেন, ‘খৈয়াছড়া ঝরনা দেখে ফেরার সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী মহানগর প্রভাতীর ধাক্কায় মাইক্রোবাসের ১১ যাত্রী ঘটনাস্থলেই নিহত হন।’