ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ৬, ২০২২

স্টাফ রিপোর্টার : বৃহস্পতিবার (০৬ জানুয়ারী) বিকেলে নগরীর রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। মহানগর ছাত্রলীগ আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকী পায়ড়া ও বেলুন উড়িয়ে উদ্বোধন করেন মহানগর আওয়ামীলীগ সভাপতি এহতেশামুল আলম ও সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

মহনগর ছাত্রলীগের আহবায়ক নওশেল আহমেদ অনির সভাপতিত্বে এবং সিনিয়র যুগ্ম আহবায়ক তাফসির আলম রাহাত এর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে সিটি কর্পোরেশনের মেয়র মোঃ ইকরামুল হক টিটু বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সুখি সমৃদ্ধ সোনার বাংলা বাস্তবায়নে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের এই অগ্রযাত্রাকে এগিয়ে নিতে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, ছাত্রলীগের ইতিহাস লড়াই সংগ্রামের ইতিহাস। অতীতে ছাত্রলীগ বিভিন্ন লড়াই সংগ্রামে সাহসি ভুমিকা রেখেছে। আগামীতেও যে কোন আন্দোলন, লড়াই সংগ্রামে শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করতে হবে।

সভায় এছাড়া বক্তব্য রাখেন, উদ্বোধক মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামীলীগ যুব ওক্রীড়া সম্পাদক রেজাউল হাসান বাবু, মহানগর আওয়ামীলীগ ধর্ম বিষয়ক সম্পাদক নিয়াজ মোর্শেদ, মহানগর আওয়ামীলীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক লিটন পাল প্রমুখ।
এসময় ছাত্রলীগ মহানগর শাখার নেতাকর্মী ছাড়াও জেলা ও মহানগর আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বর থেকে একটি আনন্দ শোভাযাত্রা শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হল মোড় সংলগ্ন জিমনেসিয়াম প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।