তিন মামলায় সাজাপ্রাপ্ত আসামী ইমাম সেজে আত্নগোপন

অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২২

গফরগাঁও(ময়মনসিংহ) সংবাদদাতা :
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানার টাংগাব ইউনিয়নের রৌহা গ্রামের আব্দুল মজিদ ওরফে মোতালেবের ছেলে রায়হানওরফে আল আমিন (৪৫)।প্রতারনার তিনটি মামলায় ময়মনসিংহ জেলা আদালতে সাজাপ্রাপ্ত । আরো তিনটি মামলা আদালতে বিচারাধীন। সবগুলো মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে তার বিরুদ্ধে। পুলিশের গ্রেফতার এড়াতে ইমাম সেজে আত্নগোপন করে সিলেট জেলার কোম্পানীগঞ্জ থানায়। ইমাম সেজেও শেষ রক্ষা হলো না। শুক্রবার দিবাগত রাতে থানা -পুলিশের হাতে গ্রেফতার হয়েছে প্রতারক রায়হান ওরফে আল আমিন।

পাগলা থানাপুুলিশ জানায়,প্রতারণাসহ অর্ধডজন মামালার আসামী রায়হান ছদ্মনাম আল-আমিনধারণ করে দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছিল।এদিকে তার বিরুদ্ধে তিনটি প্রতারণা মামলায় চার বছরের সাজা হয়।আরো তিনটি মামলায় আদালত গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। মোট ছয়টি মামলার গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়েসে সিলেট জেলার কোম্পানিগঞ্জ থানার বাহাদুরপুর গ্রামের শরাফত মসজিদে ইমামতির চাকরি নিয়ে আত্নগোপন করে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে সিলেট জেলার কোম্পানিগঞ্জ থানার বাহাদুরপুর গ্রামের শরাফত মসজিদে এলাকায় অভিযান চালিয়ে রায়হানকে গ্রেফতার করা হয়।

এছাড়াওগোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দিবাগত পাগলা থানা পুলিশঅপর এক অভিযানে ভুষারবাড়ী এলাকা থেকে সাড়ে ৩ কেজি গাঁজা সহমাদক কারবারি সিদ্দিককে গ্রেপ্তার করে।

পাগলা ওসি রাশেদুজ্জামান বলেন,অর্ধ ডজন মামলার আসামী প্রতারক রায়হান ও মাদক মামলায় সিদ্দিককে শনিবার দুপুরে ময়মনসিংহ জেলা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।