ঈশ্বরগঞ্জে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, জুন ১০, ২০২২

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা :
ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির দুইজন নেতা মহানবী হযরত মুহাম্মদ (সা:) এবং হযরত আয়েশা সিদ্দীকা (রা:) কে নিয়ে অশালীন ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বিশাল বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্টিত হয়েছে। শুক্রবার বাদ জুম্মা ঈশ্বরগঞ্জ পরিবার, জনতার ঈশ্বরগঞ্জ ও সর্বস্থরের ধর্মপ্রাণ মুসিল্লিরা এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে।

মিছিলটি উপজেলার মার্কাজ মসজিদ থেকে বের হয়ে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদের সামনে বিক্ষোভ সমাবেশ ও মানব্বন্ধন কর্মসূচী পালন করে।

ঈশ্বরগঞ্জ পরিবারের এডমিন মুফতি সফিউল্লাহর সঞ্চালনায় মার্কাজ মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুফতী জয়নাল আবেদ্বীনের সভাপতিত্বে মানববন্ধনে মহানবী হযরত মুহাম্মদ (সা:) এবং হযরত আয়েশা সিদ্দীকা (রা:) কে কটুক্তির প্রতিবাদে ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঈশ্বরগঞ্জ শাখার সভাপতি মুফতি হাবিবুল্লাহ, ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাহবুব, ঈশ্বরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হানিফা, সাবেক উপজেলা ভাইচ চেয়ারম্যান আমিরুল ইসলাম ভূঁইয়া মনি প্রমুখ।

এসময় ঈশ্বরগঞ্জ পরিবার গ্রুপের এডমিন রাজিব, আলামিন, রাজু, জুনাইদ, ইমন, ও জনতার ঈশ্বরগঞ্জ গ্রুপের এডমিন এহসানুল হক, সম্রাট, মডারেটর কবির, জুনায়েদ, সোহান, সুমন ফকির, হৃদয়সহ ধর্মপ্রান মুসল্লীরা উপস্থিত ছিলেন।