বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ৩২৬তম সিন্ডিকেট অধিবেশন অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:২৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২৩

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ ঃ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়(বাকৃবি) সিন্ডিকেটের ৩২৬তম অধিবেশন ৩১ ডিসেম্বর ২০২৩ (রবিবার) বিকাল সাড়ে ৩টায় ভাইস-চ্যান্সেলরের অফিস কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট অধিবেশনে সদস্যবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন পশু পালন অনুষদেরডিন প্রফেসর ড. ছাজেদা আখতার, কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজবিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. খন্দকার মোঃ মুস্তাফিজুর রহমান,সাবেক ইউজিসি প্রফেসর ড. এস. এম. বুলবুল, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট এর সাবেক মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ, বাংলাদেশ কৃষিগবেষণা ইনস্টিটিউট এর মহাপরিচালক ড. দেবাশীষ সরকার, এবং সিন্ডিকেট সচিব বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কৃষিবিদ মোঃ অলিউল্লাহ।

এছাড়াও সদস্যবৃন্দের মাঝে অনলাইনে যুক্ত ছিলেন পরিকল্পনা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী প্রফেসর ড. শামসুল আলম ও জনাব সাজ্জাদুল হাসান এমপি। সিন্ডিকেট সভায় বিগত সময়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকসহ দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গের মৃত্যুতে শোক প্রকাশ করা হয় এবং তাঁদের বিদেহী আত্মার মাগফেরাতকামনা করা হয়েছে। সিন্ডিকেট অধিবেশনে শিক্ষা, গবেষণা, আর্থিক, নিয়োগ ও পর্যায়োন্নয়নসহ নানাবিদ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে।